class="post-template-default single single-post postid-7763 single-format-standard" >

ফুলপুর পৌর কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

স্টাফরিপোর্টারঃ ময়মনসিংহের ফুলপুর পৌর এলাকায় পূর্বশত্রুতার জেরে সাদিকুর রহমান (৪০) নামে এক পৌর কাউন্সিলরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি পৌরসভার চরপাড়া ১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এবং ফুলপুর পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক।

বুধবার (৯ মে ) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার পৌর শহরের গুদারিয়া এলাকার সরকারি খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলার কাজিয়াকান্দা এলাকার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলনের সঙ্গে দীর্ঘদিন ওয়ার্ড কাউন্সিল সাদিকের বিরোধ চলে আসছিল। সেই জেরধরেই মিলনের লোকজন খাদ্য গুদামের সামনে সাদিকের উপর অতর্কিত হামলা করে। সাদিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক সাদিককে মৃত ঘোষণা করেন।

ফুলপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মাহবুব আলম এই খবরের সত্যতা নিশ্চিত করে ব্রেকিংনিউজকে জানান, ঘটনটি পূর্বশত্রুতার জেরধরেই হয়েছে। পুলিশ পাঠিয়ে সাদিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি। জড়িতদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে। বিস্তারিত আরও পরে জানাবেন বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

Facebook Comments





Related News