class="post-template-default single single-post postid-7385 single-format-standard" >

এসপি মো: মিজানুর রহমান পিপিএম (বার) এর বিদায় সংবর্ধনা পদোন্নতিতে বর্তমানে অতিরিক্ত ডিআইজি

এস.আর সাদেক রেজা: নাসিরনগর থানা কর্তৃক আয়োজিত পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম (বার) এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গৌরমন্দিরে অনুষ্ঠিত নাসিরনগর থানা অফিসার ইনচার্জ জাফর আহমদের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে অলংকিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জননেতা বদরুদ্দোজা মো.ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন-ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালমা,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডা.রাফি উদ্দিন আহমেদ,বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ আল-বাক্কী,আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ রহিম,গৌর মন্দিরের সভাপতি শুসেন দাস প্রমুখ।
উক্ত বিধায় সংবর্ধনা অনুষ্ঠান চঞ্চালনায় ছিলেন থানা অফিসার ইনচার্জ তদন্ত রঞ্জন কুমার। অনুষ্ঠানে সাংবাদিক,গুনিজন,রাজনৈতিক নেতৃবৃন্দ,সরকারি কর্মকর্তা সহ সর্বস্থরের সুধীজন উপস্থিত ছিলেন।
প্রধান অথিতির বক্তব্যে বলেন অসাম্প্রদায়িক নাসিরনগর শান্তিপূর্ণ মডেল একটি আধুনিক উপজেলা গড়ে তুলব দেশরত্ন মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে সদ্য বিধায়ী পুলিশ সুপার একজন জনবান্ধব অবিস্বরণীয় কাজ করে যাচ্ছেন তিনি প্রশাসনের চৌকস একজন কর্মকর্তা। অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান বক্তব্যে বলেন,যেখানেই থাকবেন নাসিরনগর তথা ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্য হাত বাড়িয়ে দিবেন সবসময় উনার দরজা খোলা থাকবে আরো বলেন পোষাকে প্রশাসনের পুলিশ মাত্র মূলত সাধারণ একজন মানুষ আমি।
উল্লেখ্য পদোন্নতিতে বর্তমানে অতিরিক্ত ডিআইজি মো: মিজানুর রহমান পিপিএম (বার),সুযোগ্য পুলিশ সুপার গত ২০১৫ সালের ৭ জুন ব্রাহ্মণবাড়িয়া যোগদান করে প্রাক্তন পুলিশ সুপার মনিরুজ্জামান এর স্থলাভিষাক্ত হন তিনি আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জেলা পুলিশকে মানবিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করা সহ ব্রাহ্মণবাড়িয়া সরকারি শিশু পরিবারের অনাথ হাবিবার অভিভাবকত্ব গ্রহণ, সাম্প্রদায়িক নাসিরনগর কে অসাম্প্রদায়িক শান্তিপূর্ণ ,গণপরিবহন ব্যবস্থাকে প্রতিবন্ধীবান্ধবকরণ, প্রতিবন্ধী শিশু মৌসুমিকে সুস্থ্য করে তোলা, উত্তরাঞ্চলের বন্যা দুর্গতদের সাহায্যার্থে তহবিল গঠন, ব্রাহ্মণবাড়িয়ার টাউন খাল পরিস্কার ও শহরের জোড়া সেতুর সৌন্দর্যবর্ধনসহ জনকল্যাণে করা কর্মকাণ্ড অনুস্বরণীয় ও অনুকরণীয় পুলিশ সুপার জনাব মো. মিজানুর রহমান পিপিএম (বার) মহোদয়কে দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আইকন/মানবতাবাদী পুলিশ সুপার/ মানতবতার ফেরিওয়ালা/দ্যা রিভাইবার অব ব্রাহ্মণবাড়িয়া/একজন আলোকবর্তিকা পুলিশ সুপার উপাধি । গত বছরের ৮ নভেম্বর পুলিশ সুপার থেকে অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পেয়েছেন।

Facebook Comments





Related News