class="post-template-default single single-post postid-7235 single-format-standard" >

মহিষবেড় দারুল আরকান এবতেদায়ী মাদ্রাসা শুভ উদ্ভোধন

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগোপযোগী শিক্ষা কার্যক্রম বাস্তবায়নে বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া,নাসিরনগর উপজেলা দুইটি মাদ্রাসা এর মধ্যে একটি মহিষবেড় দারুল আরকান এবতেদায়ী মাদ্রাসা গত ৭ এপ্রিল,২০১৮ ইং শনিবার শুভ উদ্ভোধনে অলংকিত প্রধান অথিতি বক্তব্য রাখেন-জনাব শাহ আলম-সহকারি পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন,ব্রাহ্মণবাড়িয়া জেলা।
উদ্ভোধক – তরুণ সমাজসেবক
জনাব সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহান

জনাব হাবিবুর রহমান চেরাগ আলী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব ওয়াজ আলী,চেয়ারম্যান-কুন্ডা ইউনিয়ন ,জনাব ওমরাহ খান, সাবেক চেয়ারম্যান কুন্ডা,হযরাতুল আল্লামা ইলিয়াস সালেহী,অধ্যক্ষ,দাতমন্ডল মাদ্রাসা।
হযরত মাও: জহিরুল ইসলাম,সুপার-খান্দুরা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, হযরাতুল আল্লামা সৈয়দ জগলুল তারাগন দরবার শরীফ,
পীরজাদা সৈয়দ রাফিউল আব্দাল,খান্দুরা দরবার শরীফ, সৈয়দ মফিউল আব্দাল,খান্দুরা দরবার শরীফ,বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন কুন্ডা,কাজী মাহুমুদুন নবী, ফিল্ড সুপার ভাইজার,ইসলামী ফাউন্ডেশন নাসিরনগর,পীরজাদা সৈয়দ আমিরুল ইসলাম নূরী, ধানতলিয়া দরবার শরীফ,আওয়ামী-যুবলীগনেতা সাংবাদিক এম.এস.আর সাদেক রেজা, আসাদুজ্জামান রুবেল মাষ্টার,তাজুল ইসলাম,আলী আকরাম স্বপন, শেখ দুলাল কুন্ডা,পাবেল খান,পারভেজ।
সাইফুল ইসলাম লিকু ও রফিকের সঞ্চালনায় মহিষবের মোহাম্মদপুর মাদ্রাসার অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তাগন গতানুগতিক,যুগোপযোগী শিক্ষার পাশাপাশি ইসলামিক শিক্ষার প্রয়োজনীয়তার উপরে গুরুত্ব দেন এবং দুনিয়া ও আখেরাতে আল্লাহ তাহলার নৈকট্য লাভে যেন সচেষ্ট হয়। এখানে উল্লেখ্য যে মহিষবের গ্রামে প্রায় কয়েক হাজার মুসলিম জনগোষ্ঠী অধ্যুষিত এলাকায় একটি মাত্র প্রাইমারি স্কুল। এর ফলে শিক্ষা সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর আশা আকাংখার প্রতিফলন ঘটবে বলে মনে করছেন।

Facebook Comments





Related News