class="post-template-default single single-post postid-6983 single-format-standard" >

জাজমেন্ট নকল কপির সর্বশেষ ইতিবাচক আপডেট

 

জাজমেন্ট নকল কপির সর্বশেষ আপডেট সভাপতি জাহাঙ্গীর জানিয়েন-

(১) ২০ তারিখ মঙ্গলবার জাজমেন্ট নকল কপি রায় বিষয়ে মিটিং হওয়ার কথা থাকলেও বিচারক মহোদয় তা স্থগিত করেন!!

(২) আজ হাইকোর্ট বেঞ্চ থেকে আমাকে জানানো হয়েছে রিটকারীরা নিয়োগে কিছুটা সুবিধা তো পাবেই। একথা যে ব্যক্তি জানিয়েছেন তিনি নিজেই কপির প্রধান দায়িত্বে আছেন।

(৩) তবে রিটকারীরা কোন পদ্ধতিতে নিয়োগে সুবিধা পাবেন তা ক্লিয়ার করেন নি। কিন্তু রিটকারিরা নিয়োগে কিছুটা সুবিধা পাবেন বলে আমাকে জানিয়েছেন!!!!

(৪)এপ্রিলের ১৩ তারিখ থেকে মে মাসের ৫ তারিখ পর্যন্ত ৩ সপ্তাহের জন্য হাইকোর্টে গ্রীষ্মকালীন অবকাশ থাকবে। আর জাজমেন্ট নকল কপি এপ্রিল মাসের ১৩ তারিখের পূর্বেই অবশ্যই পাওয়া যাবে। এমনকি মার্চ মাসেও পেতে পারেন!!

(৫) প্রত্যাশিত আবেদনকারী কারা এ বিষয়ে স্পষ্ট ধারণা এখনও পাই নি!!

(৬) রিটকারী সুবিধা পাওয়ার কারণে আশা করছি নন রিটকারীরাও রিট করে বা অন্যকোনো ভাবে নিয়োগে সুবিধা পাবেন।

(৭) নন রিটকারীরা কোন পদ্ধতিতে নিয়োগ পাবেন তা আগামী সপ্তাহে হাইকোর্ট বেঞ্চ থেকে সর্বোচ্চ জানার চেষ্টা করবো এবং নন রিটকারী বন্ধুরা আগামী সপ্তাহে আপনারা কোন পদ্ধতিতে নিয়োগ পাবেন, সেটা আমার আইডি থেকে জানিয়ে দেবো। কোনো চিন্তা করবেন না!!

(৮)৬ নং কোর্টের ২ টি জাজমেন্ট নকল কপির কাজ প্রায় শেষ। তার মধ্যে ১ টি হলো আমাদের এনটিআরসিএ ম্যাটার, আরেকটি হলো সিভিল রিট ম্যাটার , যা বড় সাহেবের টেবিলে প্রায় রেডি হয়েই পড়ে আছে, তাই স্যার ইচ্ছা করলে, একটু কষ্ট করলে এ মাসেই দিয়ে দিতে পারেন!!

(৯) এর আগে নিয়োগের জন্য সার্ভিস ম্যাটারে যত রিট হয়েছে, প্রত্যেকটি রায়ে রিটকারীদের আগে নিয়োগ দিয়ে রায় ঘোষণা করা হয়েছিলো, বাকীদের পর্যায়ক্রমে!!!

(১০) এ রায়ে নন রিটকারীরা রিটকারীদের বিরুদ্ধে কোনো মামলা করারও সুযোগ নেই!!

(১১)নন রিটকারীর সংখ্যা যেহেতু অনেক বেশি, তাই আশাকরি আদালত তাদের প্রতিও ন্যায় বিচার করবেন। ননরিটকারীসহ সকলকে বাজে কমেন্ট থেকে বিরত থাকার অনুরোধ করছি!!

#বিনীত_জাহাঙ্গীর_আলম_সভাপতি

বাংলাদেশ  বেসরকারি শিক্ষক নিবন্ধিত নিয়োগবঞ্চিত জাতীয় ঐক্য পরিষদ

Facebook Comments





Related News