class="post-template-default single single-post postid-4605 single-format-standard" >

নান্দাইলে ইউঃ পিঃ চেয়ারম্যান সোহরাব উদ্দিনের  নামে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

স্টাফ রিপোর্টঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহরাব উদ্দিনের বিরুদ্ধে জনৈকা মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ সংক্রান্ত দৈনিক জনতার কন্ঠস্বরসহ ২টি পত্রিকায় মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। শুক্রবার (১লা ডিসেম্বর) শেরপুর ইউপি সদস্য/সদস্যাদের আয়োজনে ইউপি কার্যালয়ে মোঃ আব্দুল জব্বার মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে অবস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইয়া, বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ এমদাদুল হক ভূইয়া।

 

ইউপি সচিব মোঃ শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সুরুজ আলী আকন্দ, ইউপি সদস্য মাসুদ পারভেজ, লিটন ফকির, সুবজ মিয়া, টাইগার দুলাল ও স্থানীয় কলেজ ছাত্র সোহেল রানা।

 

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান মোঃ সোহরাব উদ্দিন তাঁর বিরুদ্ধে স্থানীয় আশ্রয়ন প্রকল্পে বসবাসরত আলতুর স্ত্রী নাছিমা বেগম (৪৫) এর শ্লীলতাহানির অভিযোগের প্রতিবাদে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমার প্রতিদ্বন্দী লোকজন উক্ত নাছিমা বেগমকে জড়িয়ে সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করার উদ্দ্যেশ্যে, আমার জনপ্রিয়তা ক্ষুন্নকরন, ও ইউনিয়নের উন্নয়নে ভাবমূর্তি নষ্ট করার কারনে নাছিমাকে ভয়ভীতি প্রর্দশন করে মিথ্যা অভিযোগ উত্থাপন করে। সংবাদ সম্মেলনে নাছিমা বেগম উপস্থিত হয়ে সাংবাদিকদেরকে বলেন, আমি অসহায় দরিদ্র মানুষ, আমাকে জোর করে এবং ভয়ভীতি দেখায়। আমি চেয়ারম্যান সাহেবের (সোহরাব উদ্দিন) নামে শ্লীলতাহানির কোন অভিযোগ করি নাই। ইহা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ।

কারা এই কাজ করিয়েছে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে নাসিমা বলেন, সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেমপ হোসেন মিলটন ভুইয়া এবং তার লোকজন এই অপপ্রচার চালিয়েছে। সংবাদ সম্মেলনে পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া স্থানীয় সাংবাদিকদের নান্দাইলের সুনাম রক্ষাকল্পে সঠিক তথ্য বহুল সংবাদ পরিবেশনের অনুরোধ জানান। ইউপি চেয়ারম্যান মোঃ সোহরাব উদ্দিন তাঁর বিরুদ্ধে প্রকাশিত ও প্রতারিত সকল অভিযোগ দৃঢ়তার সাথে অস্বীকার করেছেন। এই ঘটনায় শেরপুর ইউনিয়নবাসী তথা আমি সহ আমার পরিবারের ব্যাপক মানহানি করা হয়েছে। পরিশেষে তিনি সকল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে প্রকাশিত মিথ্যা মানহানিকর সংবাদের প্রতিবাদ সহ নিন্দা জ্ঞাপন করেছেন। সংবাদ সম্মেলনে নান্দাইলে কর্মরত ৪২জন ও ময়মনসিংহ জেলা সদর থেকে ইলেকট্রনিক মিডিয়ার ৫জন সাংবাদিক যোগদান করেন।

Facebook Comments





Related News