class="post-template-default single single-post postid-3102 single-format-link" >

বেঁচে থাকার আকুতি শিশু রিবা’র, টাকার অভাবে চিকিতসা না পাওয়া রিবা

মোঃ মিন্টু, মোয়াজ্জেমপুর ইউনিয়ন প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের রিক্সাচালক শাহজাহানের  শিশু কন্যা  রিবা (৮) ।স্থানীয় আতকাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। রিবা জন্ম থেকেই হার্টে ফুটো ।  বাবা রিক্সাচালক মা সাধারন গার্মেন্টস শ্রমিক   অতি দরিদ্র পরিবারে জন্ম রিবার । এক বছর যাবত রিক্সাচালক শাহজাহান তার মেয়েকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করিয়েছেন তাতেও কোনো লাভ হয় নি । ডাক্তার বলেছে উন্নত চিকিৎসার করালে ভাল হবে এতে করে ২,০০,০০০ (দুই লক্ষ টাকা)   প্রয়োজন।

রিক্সাচালক ও সাধারন গার্মেন্টস  শ্রমিকের পক্ষে  বাড়ি ভিটা বিক্রি করেও এত টাকা  হবে না । তাই পরিবারের পক্ষে রিবার  উন্নত চিকিৎসা করানো সম্ভব না ।হার্টের ফুটোর কারনে রিবা দিন দিন শুকিয়ে এবং দুর্বল হয়ে পড়েছে । বর্তমানে রিবা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রিসার্চ ইনস্টিটিউটের বিশেষজ্ঞ  ডাক্তার জেসমিন হোসাইনের কাছে চিকিৎসাধীন আছে।

রিবার মা মমতা বেগমের আকুতি তার মেয়ে যেন আর দশটা মেয়ের মত পৃথিবীতে বেঁচে থাকে। সেই জন্য দেশ বাসীর কাছে দুই হাত পেতে  আকুল আবেদন করেছে সাহায্য ও সহযোগীতা করার জন্য।

 

 

বিকাশ নাম্বার

পার্সনাল

0১৯১৮৭৩৭৭৮৮ ( শাহজাহান, রিবার বাবা)

Facebook Comments





Related News